নারায়ণগঞ্জবুধবার , ১৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ আদালতে ধর্ষকের এক লাখ টাকা জরিমানা

Alokito Narayanganj24
আগস্ট ১৯, ২০২০ ২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে আদালতের গুরুত্বপূর্ণ সময় নষ্ট করাসহ রাষ্ট্রের আর্থিক অপচয় করার কারণে এক ধর্ষণ মামলার আসামিকে (ধর্ষক) এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার বিকালে নারায়ণগঞ্জ (জেলা ও দায়রা জজ) নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মোহাম্মদ শহীন উদ্দিন এ রায় ঘোষণা করেছেন।

রায়ে উল্লেখ করা হয়, জরিমানার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়ে রশিদ দাখিলসাপেক্ষে আগামী ধার্য তারিখে আসামির আবেদনের বিষয়ে আদেশ দেয়া হবে।

আদালতের পাবলিক প্রসিকিউটর রাকিব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রূপগঞ্জের ভূলতা এলাকায় অবস্থিত হারভেস্ট গার্মেন্টসের নারী শ্রমিক ববিতা খাতুনের (২২) সঙ্গে একই থানাধীন ভাওয়ালিয়াপাড়া এলাকার শাহেব আলীর ছেলে শাহা আলমের (২৫) মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ২০১৫ সালের ২৪ মার্চ সকালে বন্দর উপজেলার এসএইচ ক্যাসেল অ্যান্ড রিসোর্ট নামে একটি পার্কের ভেতরে নিয়ে দুইজনের সহযোগিতায় ববিতাকে ধর্ষণ করে শাহা আলম। এ ঘটনায় ওই সময় ২৭ মার্চ রূপগঞ্জ থানায় ববিতা ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

প্রসিকিউটর আরও বলেন, ওই মামলায় পুলিশ তদন্ত করে শাহা আলমের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছেন। এতে আদালতে সাক্ষ্য ও জেরা শেষ করে যুক্তিতর্ক শুনানি পর্যায়ে দিন ধার্য রয়েছে।

এ সময় বাদীকে (ধর্ষিতা) বিয়ে করার কথা প্রকাশ করে আসামি শাহা আলম এক দরখাস্তে মামলাটি নিষ্পত্তির জন্য আদালতে আবেদন করেন। এতে আদালত আসামি (ধর্ষক) শাহা আলমকে জরিমানা করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!