নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারন সম্পাদকসহ গ্রেপ্তার ৩

alokitonarayanganj
অক্টোবর ৩০, ২০১৮ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট কম : বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার চ্যারিটেবল ট্রাস্ট এর মামলায় রায়ের সাজা বাতিলের দাবীতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল করেন।

৩০ (অক্টোবর) মঙ্গলবার সকাল পোনে ১১ টায় শহরের চাষাড়া বালুর মাঠ এলাকায় একটি মিছিল করে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রাকিব হাসান রাজ ও যুগ্ম সম্পাদক রফিক এর নেতৃত্বে পরে মিছিলটি নিয়ে প্রেস ক্লাব এ যাওয়ার সময় সেখান থেকে পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়, পরে সেখান সোনারগাঁও থানা ছাত্রদল নেতা নাজমুল হাসানকে আটক করে।

সদর মডেল থানার এসআই প্রবীর কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি কাঁচপুর এলাকায় থাকেন। নাজমুল হাসানকে এখন থানায় নিয়ে যাবো, পরে তদন্ত করে যদি দেখি সে নির্দোষ হয় তাকে ছেড়ে দিবো, আর তা না হলে তার বিরুদ্ধে আইনগত ভাবে ব্যাবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!