নারায়ণগঞ্জসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ-৪ আসনে ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৪, ২০২৩ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৪ আসনে (ফতুল্লা-সিদ্ধিগঞ্জ) ১১ প্রার্থীর মধ্যে সংসদ সদস্য একেএম শামীম ওসমানসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। একই সঙ্গে ১ শতাংশ ভোটারের স্বাক্ষর সঠিক না দেওয়ায় একজন ও ফরম সঠিকভাবে পূরণ না করায় ও ১ শতাংশ ভোটার স্বাক্ষর না দেওয়ায় আরেকজনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে বৈধ ও বাতিল প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হয়।

এ সময় বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের উপস্থিতিতে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক প্রার্থীদের বাছাই শেষে বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।

বৈধ প্রার্থীরা হলেন- একেএম শামীম ওসমান (আওয়ামী লীগ), মো. আলি হোসেন (তৃণমূল বিএনপি), মো. মূরাদ হোসেন জামাল (জাকের পার্টি), মো. ছালাউদ্দিন খোকা (জাতীয় পার্টি), মো সেলিম প্রধান (বাংলাদেশ সুপ্রীম পার্টি), মো. হাবিবুর রহমান (ইসলামি ফ্রন্ট বাংলাদেশ), শহীদ উন নবী (ন্যাশনাল পিপলস পার্টি), গোলাম মোর্শেদ রনি (বাংলাদেশ কংগ্রেস) ও মো. ছৈয়দ হোসেন (জাসদ)।

এছাড়া কাজী দেলোয়ার হোসেন (স্বতন্ত্র) এর মনোনয়ন ফরম সঠিকভাবে পূরণ না করায় ও ১ শতাংশ স্বাক্ষর না দেওয়ায় তার মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

একইভাবে মো. রাশেদুল ইসলাম (স্বতন্ত্র) প্রার্থীর ১ শতাংশ ভোটার স্বাক্ষরের সরেজমিনে তদন্ত করে ৪ জন ভোটারের সঙ্গে কথা বলে জানা যায় স্বাক্ষর করা একজন বিদেশে আছেন ও বাকি ৩ জন স্বাক্ষর করেছেন বলে স্বীকার করেননি। এ কারণে তার মনোনয়ন বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!