নারায়ণগঞ্জসোমবার , ১০ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না.গঞ্জে মাস্ক বিহীন চলাফেরা করার ১৪ জনকে জরিমানা

Alokito Narayanganj24
আগস্ট ১০, ২০২০ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:সরকারি নির্দেশনা উপেক্ষা করে বাহিরে মাস্ক বিহীন চলাফেরা করার অপরাধে আইনজীবী ও আওয়ামী লীগ নেতা সহ ১৪ জনকে নগদ অর্থদন্ডে দন্ডিত করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১০ আগস্ট) দুপুরের দিকে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় ওই ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ জসিমন উদ্দিনের নির্দেশে অভিযানে নেতৃত্বে দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (ভিপি শাখা )নুশরাত আরা খানম, (রেভিনিউ ডেপুটি কালেক্টর) ফারজানা আক্তার, (প্রবাসী কল্যাণ শাখা) নাছরীন আক্তার ও (আর এম শাখা, নারায়ণগঞ্জ ফাউন্ডেশন) এর মো. কামরুল হাসান মারুফ।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ১৮৬০ এর ২৬৯ ধারায় ১৪ জনকে ১৪’শ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া পরবর্তীতে মাস্ক ছাড়া বাহিরে ঘুরা ফেরা না করার নির্দেশ প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানম বলেন, যারা মাস্ক ব্যবহার করছে না তাদের আমরা জরিমানা করছি। মাস্ক ব্যবহার না করায় আদালতপাড়ায় ঘুরা ফেরার অপরাধে আইনজীবী অ্যাড. আব্দুল মান্নান ও অ্যাড. সুজন প্রধানকে জরিমানা করা হয়। একই অপরাধে আওয়ামী লীগের এক নেতা এম এ বাসেদ ভূইয়া সহ মোট ১৪ জনকে জরিমানা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!