নারায়ণগঞ্জমঙ্গলবার , ১ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক আবদুর রহিমের পিতা

Alokito Narayanganj24
জানুয়ারি ১, ২০১৯ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা সংবাদদাতা : ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহিমের পিতা রুস্তম আলী (৬০) মঙ্গলবার প্রথম প্রহর রাত ১টা ৩০ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি……..ইলাহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার প্রথম প্রহর রাত ১টা ৩০ মিনিটে ফতুল্লার দাপা ইদ্রাকপুর নিজবাড়িতে হৃদরোগ জনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে ১ পুত্রসহ বহু আত্মীয়স্বজন রেখে যান। মঙ্গলবার সকাল ১০টায় মরহুমের জানাযা শেষে দাপা কবরস্থানে তাকে শায়িত করা হয়। এসময় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ মরহুমের জানাযায় শরীক হন।

ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিমের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। আজ সকালে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের এক বিবৃতিতে সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, কার্যকরী সদস্য এম এ সুমন, সদস্য রাকিব চৌধুরী শিশিরসহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!