নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিজেকে ভালবাসলেই মানুষ হিসেবে অপরকে ভালবাসার স্পৃহা জাগবে : জেলা প্রশাসক

alokitonarayanganj
ফেব্রুয়ারি ২৮, ২০১৯ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বৃহস্পতিবার সকাল ১১টায় নবীগঞ্জ উত্তর নোয়াদ্দা নাজিম উদ্দিন ফকিরচাঁন উচ্চ বিদ্যালয় ও শেফালী বেগম ইসলামিয়া প্রাবি’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া।

জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেন, যারা বাবা মাকে ভালো বাসবে তারা জীবনে অনেক বড় হতে পারবে। যারা শিক্ষক-শিক্ষিকাদের সম্মান করবে এবং তাদের কথা মতো চলবে তারা নিজেরাও বড় হলে সম্মানিত আসন ও সম্মানিত হবে।

নারীদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমানে প্রধানমন্ত্রী বিরোধী দলের নেত্রী এবং স্পিকারও মহিলা সুতরাং ছেলেদের চেয়ে মেয়েরা অনেক এগিয়ে আছে। ছাত্র জীবনে প্রচুর পড়াশুনা করতে হবে। তাহলে তুমি তোমার জীবন উন্নতির শিখরে পৌছাতে পারবে। ভালো বন্ধুদের সাথে চলাফেরা করবে।

তিনি আরো বলেন, নিজেকে ভালবাসলেই মানুষ হিসেবে অপরকে ভালবাসার স্পৃহা জাগবে। আগে নিজেকে জানতে হবে তাহলেই পরিপূর্ণ মানুষ হওয়া যাবে।

জেলা কারাগারে প্রবেশ করলেই দেখা যায় বেশিরভাগ যুবকরা মাদকে আসক্ত হয়ে কারাভোগ করছে। এ অভিশপ্ত জীবন থেকে বেড়িয়ে আসতে না পারলে দেখা যাবে এক সময় বেশিরভাগ নারীরাই ছেলেদের চেয়ে অনেক এগিয়ে থাকবে।

এরপর তিনি উক্ত বিদ্যালয়ের সুন্দর পরিসরে সুশৃঙ্খলভাবে বিদ্যালয় পরিচালনা করায় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি নাজিম উদ্দিন ফকির চানতে সাধুবাদ জানান ও বিশ^বিদ্যালয় করার জন্য আমার যতটুকু দায়িত্ব আমি ততটুকু করার চেষ্টা করব।

নাজিম উদ্দিন ফকিরচাঁন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি নাজিম উদ্দিন ফকিরচাঁন মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন এডিসি জোতি বিকাশ চন্দ্র,এএসপি হারুনুর রশিদ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট উজ্জল হোসেন, শেখ মেজবাউল সাবেরীন, বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারী, নাজিম উদ্দিন ফকিরচাঁন পত্নী শেফালী বেগম, বন্দর থানা আ’লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন, মাধ্যমিক শিক্ষা অফিসার আ.ক.ম নুরুল আমিন, নাজিম উদ্দিন ফকিরচাঁন উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য সচিব জাফর উল্লাহ, সদস্য গিয়াস উদ্দিন আহমেদ, সাইফা আহমেদ, প্রধান শিক্ষক দুলাল হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!