নারায়ণগঞ্জশুক্রবার , ৩০ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নির্ভয়ে ব্যবসা-বানিজ্য করবেন কাউকে চাঁদা দিবেন না : আজমেরী ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ৩০, ২০১৮ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : প্রয়াত সাবেক সাংসদ নাসিম ওসমানের তনয় আজমেরী ওসমান বলেছেন, আপনারা নির্ভয়ে ব্যবসা বানিজ্য করবেন কাউকে এক টাকা চাঁদা দিবেন না। কেউ চাইলে তাকে আইন শৃংখলা বাহিনীর হাতে তুলে দিবেন। এর পরও যদি কোন চাঁদাবাজ চাঁদা চায় আমাকে জানাবেন। আপনারা সরকারের নীতিমালা মেনে ব্যবসা করবেন। পন্য কিনতে এসে যেন কোন ক্রেতা যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। শুক্রবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় চাষাড়া বালুর মাঠ এলাকায় নারায়নগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন প্রধান কার্যালয় শুভ উদ্ধোধন ও অতিথিদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নারায়ণগঞ্জ দোকান ও প্রতিষ্ঠান কর্মচারী ইউনিয়ন এর সভাপতি মোঃ মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ দোকান মালিক সমিতির উপদেষ্ঠা তরিকুল ইসলাম লিমন,সভাপতি আলহাজ্ব শাহজাহান মিয়া, সাধারণ সম্পাদক আরিফ দীপু, নারায়ণগঞ্জ দোকান ও কর্মচারী ইউনিয়নের সাধারণ তুলসি ঘোষের পরিচালনায় উপস্থিত ছিলেন সমিতির সভাপতি মোঃ মোজ্জাম্মেল হক, সহ-সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক তুলসী ঘোষ, সহ-সাধারন সম্পাদক মোঃ স্বপন মিয়া, কোষাধ্যক্ষ মোঃ জামির হোসেন খোকা, সাংগঠনিক সম্পাদক এ কে পিন্টু, প্রচার সম্পাদক মোঃ সাকিব হোসেন সৌরভ, দপ্তর সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, কার্যকরী সদস্য রাশেদুল করিম পিপলু, মোঃ আফছার মামুন, মোঃ মোসাদ্দেকুর রহমান প্রমুখ।

এর আগে সমিতির অফিস উদ্ধোধন করেন আজমেরী ওসমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!