নারায়ণগঞ্জরবিবার , ২৩ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নৌকা ডুবে নিখোঁজ পাটকল শ্রমিকের লাশ উদ্ধার

Alokito Narayanganj24
আগস্ট ২৩, ২০২০ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: বালু নদে নৌকা ডুবে নিখোঁজ এক পাটকল শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।শনিবার (২২ আগস্ট) বিকালে রূপগঞ্জ উপজেলার চনপাড়া সেতুর পাশ থেকে ওই মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

নিহত আলী আকবর (৪৫) ডেমরার কামারগোপ এলাকার নূর ইসলামের ছেলে। তিনি রাষ্ট্রায়ত্ব লতিফ জুট মিলের শ্রমিক ছিলেন।

জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় আলী আকবর তার শ্বশুর বাড়ি ডেমরার ঠুলঠুলিয়ায় বেড়াতে যান। ওই দিন বিকালে তার ভায়রা সেলিম মিয়াসহ আরও দুইজন তার শ্বশুরের ছোট কোষা নৌকা নিয়ে ঠুলঠুলিয়া বাজারে যান। বাজার থেকে একটি চালের বস্তা ও একটি ভুসির বস্তা কিনে ওই বালু নদে নৌকায় সন্ধ্যার শ্বশুর বাড়িতে ফিরছিলেন। এ সময় বৃষ্টি ও স্রোতের কারণে নৌকা ডুবে যায়। এ ঘটনায় অন্যরা সাঁতার কেটে তীরে উঠতে পারলেও আলী আকবর নিখোঁজ হন।

ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. ওসমান গণি বলেন, শনিবার সকালে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ আলী আকবরকে অনেক খোঁজাখুঁজি করেও পায়নি। কিন্তু স্রোতের টানে নৌকা ডুবিতে আলী আকবরের মৃত্যু হয়। লাশ চলে যায় চনপাড়ায়। পরে এক ট্রলার চালকের কাছে খবর পেয়ে উপজেলার চনপাড়া সেতুর কাছ থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!