নারায়ণগঞ্জসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পারলে এই জিয়া হলে এসে কম্বল বিতরণ করুনঃ শওকত হাশেম শকু

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২৪ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর বিএনপির সদ্য বহিষ্কৃত সদস্য শওকত হাশেম শকু বলেছেন, এখন যে সকল ভাড়াটিয়া লোকেরা নেতৃত্ব দিচ্ছেন তাদের বলতে চাই পারলে এই জিয়া হলে এসে কম্বল বিতরণ করুন। আপনারা ঢাকা থেকে সাংগঠনিক সম্পাদক নিয়ে এসে মাসদাইর বাজারের অলিগলিতে কর্মসূচি করেন।

নারায়ণগঞ্জ বিএনপির ডমিনেন্ট ফিচারগুলোকে আপনারা বহিষ্কৃত করে রেখেছেন।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে শহরের চাষাঢ়া এলাকায় জিয়া হল প্রাঙ্গণে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালনকালে এ কথা বলেন তিনি।

এসময় চাষাঢ়া এলাকায় ফল ব্যবসায়ী ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শওকত হাশেম শকু বলেন, আমাদের শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নামে প্রতিষ্ঠিত এই জিয়া হল। এই জায়গায় দাঁড়িয়ে এই বহিষ্কৃত শওকত হাশেম শকু আপনাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে।

তিনি প্রশ্ন রাখেন, খোরশেদ কাউন্সিলরের কী দোষ ছিল? আশা কাউন্সিলরের কী দোষ ছিল? বন্দরের সুলতানের কী অপরাধ ছিল? আপনারা সবাইকে বহিষ্কার করে দিয়েছেন।

বিএনপির এ বহিষ্কৃত নেতা বলেন, যাদের দেখলে মানুষ শ্রদ্ধা করে তাদের বহিষ্কার করে রেখেছেন৷ ভাড়াটিয়াদের দিয়ে দলকে লুটেপুটে খাওয়ার জন্য আজ দলটাকে এই অবস্থানে নিয়ে এসেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!