নারায়ণগঞ্জরবিবার , ১৪ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পিঠা বিক্রি করে স্ত্রীকে নিয়ে হজ্বে যাচ্ছেন মোহর আলী

alokitonarayanganj
জুলাই ১৪, ২০১৯ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : আড়াইহাজার উপজেলার মোহর আলী চিতই পিঠা বিক্রি করে সস্ত্রীক হজ্বে যাচ্ছেন। পিঠা বিক্রি করার সময় তার স্বপ্ন ছিল হজ পালনে সৌদি আরবে যাবেন। মোহর আলীর সেই স্বপ্ন পূরণ হচ্ছে। রোববার উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামের মোহর আলী ও তার স্ত্রী ফিরুজা বেগমকে নিয়ে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে রওনা দেন।

মোহর আলী বলেন, ‘আমি সারা জীবন চিতই পিঠা বিক্রি করে সংসার পরিচালনা করে আসছি। অনেক আগে থেকে আমার ইচ্ছা ছিল আমি হজ্ব করবো। আল্লাহ পাক আমাকে কবুল করেছেন তাই আমি পবিত্র হজ্বে যেতে পারছি। আমি সবার কাছে দোয়া চাই আল্লাহ পাক যেন আমাকে কবুল করেন।’

তিনি আরও বলেন, ‘আমি হজ্বে যাওয়ার জন্য অল্প অল্প করে টাকা জোগাড় করে রেখেছি। সেই টাকা দিয়ে হজ্বে যাচ্ছি। আমি সব সময় বলতাম আল্লাহ যেন আমাকে হজ্ব পালন না করিয়ে মৃত্যুবরণ না করেন। আল্লাহ আমার সেই চাওয়া পূরণ করেছেন।’

গোপালদী পৌরসভার প্যানেল মেয়র মোঃ আলী আজগর বলেন, তিনি একজন সৎ মানুষ। সারাজীবন পিঠা বিক্রি করেছেন। তিনি হজ্বে যাচ্ছেন সত্যিই ওনাকে নিয়ে আমরা গর্ববোধ করি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!