নারায়ণগঞ্জবুধবার , ২৪ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পুলিশের পোশাক পরে প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০২৪ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে পুলিশের পোশাক পরে গাড়ি থামিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার ভোরে উপজেলার তারাব পৌরসভার তারাব বিশ্বরোড গোলচত্বর এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতির শিকার ফাহিমার বাড়ি চাঁদপুরের কচুয়া ইউনিয়নের নোয়াগাঁও এলাকায়।

ফাহিমা বলেন, ‘ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমি ও আমার ছেলেকে নিয়ে পরিবারের কয়েকজন একটি মাইক্রোবাসে করে চাঁদপুরের উদ্দেশে রওনা দেই। যখন তারাব বিশ্বরোড গোলচত্বরের কাছাকাছি আসি তখন পুলিশের পোশাক পরা সাত থেকে আটজন একটি সাদা মাইক্রোবাস থেকে নেমে এসে আমাদের গাড়ির গতিরোধ করে। তারা গাড়ি ও পাসপোর্ট চেক করার কথা বলে আমার ট্রলিব্যাগ, লাগেজ, ভ্যানিটিব্যাগ ও হাতব্যাগ ছিনিয়ে নেয়। বিভিন্ন চাপ প্রয়োগ ও ভয় দেখিয়ে আমার থেকে আট ভরি ওজনের স্বর্ণালংকার, টাকা ও বিভিন্ন মূল্যবান মালামাল ছিনতাই করে নিয়ে যায়। এ বিষয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ করেছি।’

রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, ‘ডাকাতদলের সদস্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!