নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রতারক সোহাগ-রহিমের বিচারের দাবীতে রুমার মানববন্ধন

Alokito Narayanganj24
মার্চ ২৮, ২০১৯ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : প্রতারক সোহাগ ও আব্দুর রহিমের বিচারের দাবীতে মানববন্ধন করেছে রুমা আক্তার নামে এক অসহায় নারী। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ধর্ষক সোহাগ খান ও সহযোগী আব্দুর রহিমের বিচারের দাবীতে একাই মানববন্ধন কর্মসূচি পালন করেন রুমা আক্তার।

রূপগঞ্জ চারিতালুক এলাকার আব্দুর রহমানের কন্যা রুমা আক্তার কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের জানান, একই এলাকার মোঃ পনির ভূইয়ার ছেলে মোঃ সোহাগ খানের সাথে ফেইসবুক ও ইমুতে পরিচয় হয়। গত ৫ জানুয়ারী আমাকে বিয়ে করবে বলে আমাকে জানায়। রাত ১১ টায় একই এলাকার জনৈক সোনা মিয়ার প্রাচীর ঘেরা বাড়ীর পিছনে দেখা করতে বললে।আমার ৫ বছরের মেয়েকে নিয়ে দেখা করি। সোহাগের সহযোগী আব্দুর রহিম আমার মেয়েকে আটকাইয়া রাখে। আমার মেয়েকে হত্যার ভয় দেখিয়ে আমাকে সোহাগ খান জোর পূর্বক ধর্ষন করে।

আমাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। অন্যত্র বিয়ে করার প্রস্তুতির কথা জানতে পেরে আমি বিয়ে করতে বললে আমার মেয়ে জুলি (৫) ও আমাকে হত্যার হুমকি দেয়। রূপগঞ্জ থানায় সোহাগ খান ও আব্দুর রহিমকে আসামী করে মামলা নং-২৫ তারিখ ৭/২/২০১৯ দায়ের করি। কিন্তু পুলিশ আসামীদের আটক করছেনা। এতে করে চরম নিরাপত্তাহীনতার মধ্যে জীবনযাপন করছি।

এ ব্যাপারে রুমা আক্তার পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!