নারায়ণগঞ্জসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি : ফতুল্লায় জেসমিন বেগম নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে,  রোববার রাতে সদর উপজেলার ফতুল্লার লাকী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জেসমিন বেগম চাঁদপুরের উত্তর মতলব থানার দশআনী গ্রামের মৃত গোলাম মোস্তফার মেয়ে। তিনি স্বামীর সঙ্গে লাকী বাজার এলাকায়  দুই সন্তান নিয়ে শ্বশুর বাড়িতে থাকতেন।

নিহতের ছোট বোন খাদিজা বেগম বলেন, ‘আমার চার ভাই প্রবাসী হওয়ায় জেসমিনের কাছে নানা অজুহাতে টাকা চাইতেন তার স্বামী আলী হোসেন। কয়েকদিন আগেও জেসমিনকে টাকার জন্য মারধর করা হয়। পরে জেসমিন মেজো ভাইকে ঘটনাটি জানায়। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। রোববার রাতে জেসমিনের স্বামী আমাদের ফোন করে জানায় জেসমিন মারা গেছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আমরা এসে নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখে পুলিশকে খবর দেই।’ তিনি অভিযোগ করেন, জেসমিনকে পিটিয়ে ও আঘাত করে হত্যা করেছে শ্বশুর বাড়ির লোকজন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম জানান, রাতে নিহতের শ্বশুর বাড়ির লোকজন ওই গৃহবধূকে নগরীর খানপুর হাসপাতাল নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক জেসমিনকে মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে কীভাবে মৃত্যু হয়েছে ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!