নারায়ণগঞ্জসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় জলাবদ্ধতা নিরসনের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Alokito Narayanganj24
জানুয়ারি ২৯, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের স্টেশনের পূর্ব পাশে দীর্ঘদিনের জলাবদ্ধতা নিরসনের দাবীতে এবার রাস্তায় নামলেন শিক্ষার্থী, অভিভাবক এবং ব্যবসায়ী মহল। সোমবাব(২৯)জানুয়ারী সকালে ভুক্তভোগী মহল এই মানববন্ধনের আয়োজন করেন।

স্থানীয়রা জানায়, সারাবছর ধরে এখানে জলাবদ্ধতা থাকায় স্বাভাবিক জীবন যাপন ব্যহত হচ্ছে। এই রাস্তায় ১২ মাস ধরেই বর্ষাকাল থাকে।

স্থানীয় ব্যবসায়ী ফরিদ আহমেদ টিটু জানান, ড্রেনেজ ব্যবস্থা ভেঙে পড়ায় এখানে কৃত্রিম জলাবদ্ধতা দেখা দিয়েছে। অথচ এ সমস্যা সমাধানে ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার কিংবা সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বারকে কোন উদ্যোগ নিতে দেখা যায়নি।

ফলে বাধ্য হয়ে পিলকুনি, তক্কারমাঠ, শেহাচরের লাখো মানুষ সব সময়ই ময়লা,দূর্গন্ধযুক্ত পানি মারিয়ে এখান দিয়ে যাতায়াত করে থাকেন। আওয়ামীলীগের প্রভাবশালী নেতা এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সংসদীয় আসনের এই এলাকায় ১২ মাস ধরে জলাবদ্ধতা থাকে। এ সমস্যা কেউ নিরসন না করায় স্থানীয় বাসিন্দারা হতাশ এবং ক্ষুব্ধ। প্রভাবশালী সাংসদের নির্বাচনী এলাকায় সারাবছর জলাবদ্ধতা থাকাকে কেউ স্বাভাবিক ভাবে মেনে নিতে পারছে না। এই সমস্যা সমাধানে ভুক্তভোগীরা বাধ্য হয়ে আন্দোলনে নামেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!