নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় তরুণীর মরদেহ উদ্ধার

Alokito Narayanganj24
জানুয়ারি ৩০, ২০২৪ ৬:০৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লায় মায়ের বাসা থেকে আয়েশা আক্তার মিতু (২৬) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি এলাকাবাসীর।

সোমবার (২৯ জানুয়ারি) ফতুল্লার আফাজ নগর এলাকার ওই বাসা থেকে মিতুর মরদেহ উদ্ধার করা হয়।

তিনি শরীয়তপুর জেলার নড়িয়া থানার মূলফুতগঞ্জের ইতালি প্রবাসী হান্নান মিয়ার মেয়ে ও বিসিক শাসনগাঁও এলাকার যুবলীগ নেতা সোহেল মাতবর স্ত্রী। মিতু ও সোহেল উভয়েই দ্বিতীয় বিয়ের সংসার করছিলেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন মোল্লা স্বজনদের বরাত দিয়ে জানান, মিতু ইতালিপ্রবাসী ছিলেন। তিন বছর আগে তিনি দেশে আসেন। তার বাবা দীর্ঘদিন ধরে ইতালিতে আছেন। তার বর্তমান স্বামী বিসিকের স্থানীয় যুবলীগ নেতা সোহেল মাতবর। সোহেলের সঙ্গে চার মাস আগে পারিবারিকভাবে মিতুর বিয়ে হয়। এর আগে বনিবনা না হওয়ায় তিনি দেশে ফিরে এসে প্রথম স্বামীকে ডিভোর্স দেন। আগের সংসারে তার একটি ছেলে সন্তান আছে।

এসআই জানান, সোমবার সকালে মিতু বিসিকে এলাকার স্বামীর বাড়ি থেকে আফাজ নগরে মায়ের বাসায় আসেন। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তার সঙ্গে পরিবারের সদস্যদের মনোমালিন্য এবং কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিতু তার মায়ের ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেন। দুপুর ১টার দিকে তার মা ও ভাইয়েরা ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে দেখতে পান, গলায় ওড়না পেঁচানো অবস্থায় মিতুর নিথর দেহ সিলিং ফ্যানে ঝুলছে। তখন পরিবারের সদস্যরা তাকে খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মিতুকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মিতুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!