নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ফরিদ আহম্মেদ লিটনের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৯, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা সংবাদদাতা : সারাদেশের ন্যায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনায় ফতুল্লায় নৌকার পক্ষে বিশাল আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটনের নেতৃত্বে নৌকার পক্ষে বিশাল আনন্দ মিছিল ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয় এলাকা থেকে ফতুল্লা ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে ফতুল্লা পাইলট স্কুলের সামনে গিয়ে শেষ হয়।

আনন্দ মিছিল শুরুর পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বারবার নির্বাচিত জননেতা একেএম শামীম ওসমানের নৌকার পক্ষে আনন্দ মিছিল বের করা হয়। আগামী ০৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে বিপুল ভোট প্রদান করে শামীম ওসমানকে নির্বাচিত করা হবে। কেননা শামীম ওসমানের বিকল্প কোন ব্যক্তি আজও পর্যন্ত সৃষ্টি হয়নি। শামীম ওসমান নারায়ণগঞ্জ-৪ আসনকে উন্নয়নের চাঁদরে ডেকে দিয়েছেন। উন্নয়নের ধারাবাহিকতার রক্ষায় আবারো শামীম ওসমানকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী রাসেল আহম্মেদ মাসুম, যুগ্ম সম্পাদক রফিক প্রধান, প্রচার সম্পাদক মিন্টু পাল, জাকির হোসেন বাবুল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহমুদ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী, খোকন প্রধান, স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ হোসেন, রতন, আলামিন, মেয়াজ্জেম বাবু, পারভেজ, জয় ও লিমন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!