নারায়ণগঞ্জবুধবার , ২১ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় রিয়াদ মোহাম্মদ চৌধূরীর নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি বিএনপি শ্রদ্ধা

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরীর নেতৃত্বে শহিদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ- সংগঠনের নেতা-কর্মীরা।
 বুধবার(২১ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লার দাপা পাইলট উচ্চ বিদ্যালয়ের শহিদ মিনারে ফতুল্লা থানা বিএনপি ও  অঙ্গ- সংগঠনের নেতা-কর্মীরা ফুল দিয়ে  শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর নেতৃত্বে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কালে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিন,ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু,ফতুল্লা থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাগর সিদ্দিকী ,ফতুল্লা থানা শ্রমিক দলের আহ্বায়ক শাহ আলম পাটোয়ারী ,সদস্য সচিব আল আমিন,এনায়েতনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহির চৌধুরী,ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আমিনুল হাসান লিটন,ফতুল্লা থানা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মুসলিম,সহ প্রচার সম্পাদক মিলন ডালী, এনায়েত নগর ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন,সাধারন সম্পাদক খায়রুল জসিম,নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি তাইজুল ইসলাম আল আমিন,ফতুল্লা থানা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মামুন হাসান,ফতুল্লা থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাজ্জাদ সাজ সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!