নারায়ণগঞ্জসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর পলাতক, স্বামী’ গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ৫:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধিঃ শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর হাসপাতালে লাশ রেখে পলাতক ‘স্বামী’ শাওন ওরফে ফরহাদ ওরফে শাকিলকে (২৩) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১)।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব ১১’র সহকারী পুলিশ সুপার (এএসপি) সনদ বড়ুয়া।

এর আগে সকালে শাওনকে ফতুল্লার কুতুবআইল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক তদন্ত সূত্রে জানা গেছে, শ্বাসরোধে হত্যার স্বীকার তরুণীর নাম, তাসনিম (২২)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার রানিদিয়া গ্রামের সায়েদ মিয়ার মেয়ে। মাসদাইরের আমানা গার্মেন্টসে চাকরি করতেন তাসনিম।

শাকিল ওরফে শাওন ওরফে ফরহাদ পটুয়াখালী জেলার বাউফল থানার কালাইয়া কমলার দিঘীর পশ্চিম পাড়ের বাসিন্দা। তার বাবার নাম ফরিদ গাজী।

গত ১ জানুয়ারি তাসনিমকে নিয়ে ভিক্টোরিয়া হাসপাতালের জরুরি বিভাগে আসেন শাওন। এ সময় তাসনিম নিথর ছিলেন। চিকিৎসকরা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। পরে সুযোগ বুঝে শাওন হাসপাতাল থেকে পালিয়ে যান। চিকিৎসকের ধারণা, তাসনিমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

পুলিশ জানায়, কয়েকমাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে ফতুল্লার মাসদাইর এলাকায় অবস্থিত আমানা গার্মেন্টসে কাজ নেন শাওন ও তাসনিম। গার্মেন্টসের পাশেই একটি বাড়িতে তারা দুজন ভাড়া থাকতেন।

হাসপাতাল থেকে সংবাদ পেয়ে সদস্যরা তাসনিমের মরদেহ উদ্ধার করেছে। নিহতের বাবা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি নিয়মিত হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার ভিত্তিতে শাওনকে গ্রেপ্তার করা হয়। এর আগ পর্যন্ত তিনি আত্মগোপনে ছিলেন। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নিতে ফতুল্লা থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!