নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার কাশীপুরে নৌকার প্রচারণা ছাত্রলীগের মিছিল

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৪, ২০১৮ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনে আওয়ামীলীগের প্রার্থী আলহাজ্ব এ কে এম শামীম ওসমানের পক্ষে নৌকার প্রচারণা করেছে কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ। শুক্রবার বিকেলে ফতুল্লা থানাধীন কাশীপুরের খিল মার্কেট এলাকা থেকে ছাত্রলীগের নৌকার প্রচারণা কর্মসূচীর উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সাইফুল্লাহ বাদল।

তাক লাগানো আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শামীম ওসমানের বিশাল ফেস্টুনসহ জাতীয় পতাকার আদলে বিশাল নৌকা নিয়ে প্রচারণা চালান ছাত্রলীগের নেতৃবৃন্দরা। এসময় ছাত্রলীগের প্রচারণা জনসমুদ্রে পরিনত হয়। পাশাপাশি নৌকার শ্লোগানে প্রকম্পিত হয় কাশীপুরের রাজপথ। প্রচারণায় সাধারণ ভোটারদেরও দৃষ্টি আকর্ষক করেছে ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

প্রচারণায় উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুণরায় নির্বাচিত করার আহ্বান জানান এম. সাইফুল্লাহ বাদল। প্রচারণা কর্মসূচীর আয়োজনে ছিলেন, কাশীপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফাহাদ সরদার, শরীফ হোসেন, সোলাইমান ইমরান, রিয়াজ উদ্দিন কবির, দিপ্ত সিকদার, আব্দুল্লাহ আল শিহাব, আরাফউল্লাহ মহান, রকি।

প্রচারণায় উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাত্তার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আসিনুর রহমান শ্যামল, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহীন আলম, ছাত্রলীগ নেতা আল-আমিন, সৌরব, কাউছার, নাসিম, অলিন্দ, হৃদয়, আহাদ, লিমন, রাব্বি, তানিল, মিন্টন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!