নারায়ণগঞ্জশনিবার , ৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার চাকদা ষ্টিল মিলে সন্ত্রাসী হামলায় আহত ৭

Alokito Narayanganj24
মে ৪, ২০১৯ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার পাগলায় ভাঙ্গাপুল এলাকার চাকদা রি-রোলিং ষ্টিল মিলে সন্ত্রাসীদের হামলায় দুই নিরাপত্তা প্রহরী সহ ৭ জন আহতের ঘটনা ঘটেছে। গত (৩০ এপ্রিল) ভোর ৪টার সময় সন্ত্রাসীরা এই হামলা চালায়।

অভিযোগ সূত্রে জানা যায়, পশ্চিম রসূলপুর এলাকার ইয়াছিন চেীধুরীর ছেলে সন্ত্রাসী হাজী রানা, রাজ্জাক ব্যাপারীর ছেলে সোহাগ ব্যাপারী, অঞ্জাতের ছেলে আলাউদ্দিন আলা, এরশাদ খানের ছেলে ইব্রাহিম খান, অঞ্জাতের ছেলে মোঃ কাদের, বেশ কিছুদিন যাবত চাকদা রি-রোলিং ষ্টিল মিলে উক্ত সন্ত্রাসীরা বিভিন্ন ভাবে চাঁদা দাবি করে আসছিলো। সন্ত্রাসীদের দাবিকৃত চাঁদা না দেওয়ায়া গত ২৫ এপ্রিল প্রথম দফায় সন্ত্রাসী হামলা চালায়, ২৬ এপ্রিল দ্বিতীয় দফায় পূনরায় হামলা চালায় ওই সন্ত্রাসীরা। মিলের কর্তব্যরত শ্রমিকদের প্রতিরোধের মুখে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও সর্বশেষ ৩০ এপ্রিল ভোর ৬ টার দিকে উক্ত সন্ত্রাসীরা দেশীও অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে মিলে হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা মিলের গেইটে এলোপাতারি কোপাতে থাকে সন্ত্রাসীদের এই তান্ডবে মিলের ভিতরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিরাপত্তাকর্মী গেইট খুললে সন্ত্রাসীরা নিরাপত্তা প্রহরী মজিবুর রহমানকে এলোপাতারি মারপিট করে এসময় মজিবুর রহমান গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা তার সঙ্গে থাকা ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। সন্ত্রাসী হামলা ও ভাঙ্গচুরে মিলে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়।

এবিষয়ে সিকিউরিটি ইনর্চাজ রফিকুল ইসলাম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায় করেছেন।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থানে পুলিশ পাঠিয়েছি তদন্তপূর্বক সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!