নারায়ণগঞ্জবুধবার , ২ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লার দাপা ঋষিবাড়ীর মন্দির ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠানে শিশুদের বই বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০১৯ ৮:১৪ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা সংবাদদাতা : ফতুল্লার দাপা ঋষিবাড়ীর কালীমন্দির প্রাঙ্গণে গত ০২ জানুয়ারি বুধবার সকাল ১০টায় হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ধর্ম বিষয়ক মন্ত্রনালয়-নারায়ণগঞ্জ শাখার উদ্যোগে প্রাক-প্রাথমিক স্তরের বই বিতরণ করা হয়। আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কোমলমতি শিশুদের হাতে বই তুলে দেন নারায়ণগঞ্জ সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মন্দির ভিত্তিক কার্যক্রমের ৫ম পর্যায়ের বই প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শিক্ষক অমিত কুমার মন্ডল। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দাপা ঋষিবাড়ী পঞ্চায়েত কমিটির উপদেষ্টা প্রদীপ কুমার দাস, শিক্ষক গোপন মোদক, মিনাক্ষী রাণী দাস, সাথী রাণী দাস, জবা রাণী মন্ডল প্রমুখ। শিশুরা নতুন বই হাতে পেয়ে খুব আনন্দিত ছিল। সরকারের এধরনের উদ্যোগকে সকলে সাধুবাদ জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!