নারায়ণগঞ্জরবিবার , ১৩ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অনুমোদনহীন ভেজাল পানীয় তৈরি, গ্রেফতার ১

Alokito Narayanganj24
জুন ১৩, ২০২১ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় অনুমোদনহীন কারখানায় ভেজাল পানীয় তৈরির দায়ে শিমুল তালুকদার (৩৮) নামের একজনকে আটক করেছে র‍্যাব। এসময় সেখান থেকে বিপুল পরিমাণ ভেজাল পানীয় জব্দ করা হয়।

রোববার (১৩ জুন) দুপুর সাড়ে ১২টায় র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (১২ জুন) রাত ৯টায় উপজেলার নিতাইপুর (মামুদপুর) এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।বিজ্ঞপ্তিতে জানানো হয়, শিমুল অনুমোদন ছাড়াই কয়েক বছর ধরে ওই এলাকায় আব্দুর রহিমের টিনসেড ঘর ভাড়া নিয়ে জান্নাত ফুড অ্যান্ড বেভারেজ নামের একটি কারখানা চালাচ্ছিলেন। অনুমোদন না নিয়েই বিএসটিআইয়ের লোগো ব্যবহার করে এ কারখানায় জান্নাত ফ্রুটি, সূর্য ম্যাংগো ফ্রুটিসহ বিভিন্ন ধরনের ভেজাল পানীয় উৎপাদন করা হতো।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, এ কারখানার নামে কোনো ভ্যাট রেজিস্ট্রেশন নেই। অনুমোদনহীন এ কারখানা থেকে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের ভেজাল ও মানহীন পানীয় উৎপাদন করে নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় বাজারজাত করা হচ্ছিলো।

এদিকে আসামির বিরুদ্ধে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!