নারায়ণগঞ্জবুধবার , ১৬ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্বার, অপহরনকারী গ্রেফতার

Alokito Narayanganj24
জুন ১৬, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ অপহরনের ৩৪ ঘন্টার পর অপহৃত কিশোরী (১৪) কে উদ্বার সহ মোশারফ ওরফে রানা(২৮) নামক এক অপহরনকারী কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে জেলার সিদ্ধিরগঞ্জ সীমান্তবর্তী এলাকা থেকে পুলিশ অপহৃত কে উদ্বার সহ অপহরনকারী চক্রের মূলহোতা মোশাররফ ওরফে রানা কে পলিশ গ্রেফতার করে।

এর আগে সোমবার(১৪ জুন)রাতে অপহরনের অভিযোগ এনে অপহৃত কিশোরীর বোন ফতুল্লা থানার দক্ষিন শিয়াচরের রিনা বেগম বাদী হয়ে গ্রেফতারকৃত মোশারফ ওরফে রানা ও তার দুই সহোযোগি রাসেল এবং মিরাজ কে আসামী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

থানা পুলিশ জানায়,বাদীর লিখিত অভিযোগ পেয়ে রাতেই উদ্ধার অভিযানে নামে পুলিশ।তথ্য প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয়ে মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরী কে উদ্বার সহ অপহরনকারী চক্রের মূল হোতা মোশারফ ওরফে রানা কে গ্রেফতার করে পুলিশ। বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, গ্রেফতারকৃত মোশারফ ওরফে রানা। বিবাহিত হওয়া স্বত্ত্বেও প্রায় সময বাদীর কিশোরী বোন কে বিভিন্ন ভাবে উত্যক্ত সহ প্রেম নিবেদন করিয়া আসিতেছিল। এ বিষয়ে বাদী জানতে পারিয়া মোশারফ ওরফে রানাকে এহেন কর্মকান্ড করিতে নিষেধ করিলেও সে তাহার কোন কর্ণপাত না করিয়া বরং উত্যক্ত করার মাত্রা বাড়াইয়া দেয়।

এরই ধারাবাহিকতায় সোমবার(১৪ জুন) সকাল ৮ টার দিকে মোশারফ তার দুই সহোযোগি রাসেল ও মিরাজ কে সাথে নিয়ে তার কিশোরী বোন কে ফতুল্লা থানা সীমান্তের দক্ষিণ শিয়াচর এলাকার উকিল বাড়ীর মোড় হইতে বিভিন্ন ধরনের প্রলোভন দেখাইয়া ও ফুসলাইয়া অজ্ঞাতস্থানে নিয়া যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক রাজ্জাক জানায়,অভিযোগের সূত্র ধরে অভিযানে নেমে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়ে মঙ্গলবার বিকেল ছয়টার দিকে জেলার সিদ্ধিরগঞ্জ থানা সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে অপহৃত কিশোরী কে উদ্বার সহ অভিযুক্ত প্রধান আসামী মোশাররফ কে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!