নারায়ণগঞ্জশনিবার , ৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় উশৃঙ্খল শ্যালকের বিরুদ্ধে দুলাভাইয়ের অভিযোগ

Alokito Narayanganj24
মে ৪, ২০১৯ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ৪ মে (শনিবার) ফতুল্লা মডেল থানায় উশৃঙ্খল শ্যালক মোশাররফের বিরুদ্ধে দুলাভাই বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার উত্তর কাশীপুর শান্তিনগর আলীপাড়া জামে মসজিদ এলাকায় বসবাস করছে মোঃ মুসলিম মিয়া (৫০)। সে মৃত লালমিয়ার ছেলে। তার শ্যালক মোঃ মোশাররফ হোসেন (৩৫)। সে ভোলাইল মরা খাল এলাকার মৃত আব্দুল করিম মিয়ার ছেলে। মোশাররফ হোসেন উশৃঙ্খলভাবে চলাফেরা করে যাকে তাকে নানাভাবে হয়রানি করে আসছে। সে প্রায়ই তার বোনের বাসায় এসে অশ্লিল ভাষায় গালমন্দ করে এমনকি বোনে স্বামী মুসলিম মিয়াকে মারধর করার জন্য ছুটে আসে। এমন ঘটনা প্রায়ই হচ্ছে।

গত ৩ মে রাত সাড়ে ৯টায় মোশাররফ হোসেন তার বোনের বাসায় গিয়ে দুলাভাই মুসলিমকে গালাগালি করে প্রতিবাদি করলে ভাগ্নি ও বোন সহ সবাইকে মারধর করার জন্য তেড়ে আসে। এসময় আশেপাশের লোকজন তাকে থামায়। এমন ঘটনা প্রতিনিয়ত করছে। তার অত্যাচার সহ্য করতে না পেরে মুসলিম ফতুল্লা মডেল থানায় শ্যালক মোশাররফ হোসেনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এ ব্যাপারে পুলিশ জানান, তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!