নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৮ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিক অপহরণ

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৮, ২০১৮ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় সুমা নামের এক গার্মেন্টস কর্মীকে অপহরন করেছে শরিফ ও তার সহযোগীরা। ১৩ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় তক্কার মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে সুমার মা রানী বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

এ অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় ভাড়া থাকে রানী বেগম ও তার পরিবার। সে পটুয়াখালী জেলার কলাপাড়া থানাধীন নিশান বাড়িয়া এলাকার মোঃ দেলোয়ার হোসেনের স্ত্রী। তার মেয়ে সুমা আক্তার (১৫) তক্কার মাঠ এলাকায় একটি হুশিয়ারী গার্মেন্টসসে চাকুরী করে আসছে। প্রতিদিন তার কর্মস্থলে আসা যাওয়ার পথে শরিফ (২২) নামের এক বখাটে প্রেম প্রস্তাব দেয় সুমাকে। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৩ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় জোর পূর্বক সুমাকে অপহরন করে নেয় শরিফ ও তার সহযোগীরা। শরিফ গাইবান্ধা জেলা ও থানাধীন পশ্চিম কুপতলা এলাকার এজাজ নবীর ছেলে। তারা তক্কার মাঠ মাঈনুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!