নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৭ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ট্রাকচাপায় শিশুর মৃত্যু

Alokito Narayanganj24
জুন ১৭, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বাবার সঙ্গে ঘুরতে বের হয়ে ট্রাকচাপায় আব্দুল্লাহ আল স্বাদ (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শাসনগাও বনশ্রী এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ট্রাকসহ সোহাগ নামের এক শ্রমিককে আটক করে স্থানীয়রা। পরে দুপুর ১২টায় ট্রাকসহ সোহাগকে  থানায় নিয়ে যায় পুলিশ। নিহত আব্দুল্লাহ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাটি চন্দ্রপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে।

ওমর ফারুক বলেন, পরিবার নিয়ে শ্বশুরবাড়ি ফতুল্লার রহমান গামেন্টস সংলগ্ন বাড়িতে বেড়াতে আসি। ছেলে আব্দুল্লাহকে নিয়ে রিকশায় ঘুরতে বের হই। বনশ্রী এলাকায় পৌঁছালে বক্তাবলীমুখী একটি ট্রাক রিকশাটিকে চাপা দেয়। এসময় আব্দুল্লাহ ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিনারুল জানান, ট্রাক চাপায় শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটিকে আটক করা হয় এবং ট্রাকে থাকা লেবার সোহাগকে (জনতা আটক করা রাখা) আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক চালক ও হেলপাড় পলাতক রয়েছে।

তিনি আরো জানান, শিশুর লাশটি আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন বাচ্চার নানার বাড়িতে নিয়ে যায়। পরিবারের সদস্যের সাথে আলোচনা করে ময়নাতদন্ত সহ আইনগত পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!