নারায়ণগঞ্জশনিবার , ১১ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় দুই যুবককে নির্যাতনে ঘটনায় গ্রেফতার-২

Alokito Narayanganj24
জানুয়ারি ১১, ২০২০ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লার কুতুবপুরে ছাগল চুরির অপবাদ দিয়ে দুই যুবককে বেধড়ক মারধরের ঘটনায় অবশেষে স্থানীয় ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ১১ জানুয়ারি মধ্যরাতে কুতুবপুরের শাহীমহল্লার মুসলিমপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- কুতুবপুর শাহীমহল্লা এলাকার শফিকুর রহমানের ছেলে ইউনুছ ও একই এলাকার আব্দুল কাদেরের ছেলে রবিন।

গত ৩১ ডিসেম্বর মঙ্গলবার কুতুবপুরে আলাউদ্দিন হাওলাদারের কার্যালয়ে নাঈম ও রাতুল নামে দুই যুবককে নির্যাতনের ঘটনায় নির্যাতনের শিকার নাঈমের মা নাজমা বেগম বাদী হয়ে ১০ জানুয়ারি একটি মামলা দায়ের করেন। মামলায় অন্তর্ভূক্ত ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদার, জিহাদ, গ্রিল স্বপন, ইউনুছ ও রবিনসহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করা হয়। ইউনুছ ও রবিনকে গ্রেফতার করলেও আলাউদ্দিন হাওলাদার সহ অন্যরা অধরা রয়েছে।

জানা যায়, নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদার একই এলাকার বাসিন্দা নাঈম ও রাতুলকে গত মঙ্গলবার ৩১ ডিসেম্বর দুপুর ১১টায় ছাগল চুরির অভিযোগ এনে ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদারের নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে কার্যালয়ে ডেকে নিয়ে শতশত মানুষের সামনে বেধড়ক মারধর করা হয়। এদিকে মারধরের দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রকাশ করার পরপরই জেলা জুড়ে চলছে তোলপাড়। আইনের উর্ধ্বে কেউ নয়, নিজ হাতে আইন তুলে নেয়ার বিষয়টি নিয়ে এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার ঝড় উঠেছে এবং ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদার ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ইউপি মেম্বার আলাউদ্দিন হাওলাদারের নির্দেশনায় জিহাদ, রবিন, ইউনুছ, কাদির সহ তার বাহিনীর সদস্যরা ওই দুই যুবককে বেধড়ক মারধর করছে। ‘ও মা, ও বাবাগো’ ডাকচিৎকারে হৃদয় গলেনি কারো। কতটা বর্বর হলে মানুষকে বেধড়ক মারধর করতে পারে, তা এই ভিডিও না দেখলে বিশ্বাস করা সম্ভব নয়।

স্থানীয়দের মতে, একসময় অত্র অঞ্চলের ত্রাস হিসেবে পরিচিত ছিল মেছের। মেছেরের মৃত্যুর পর শুরু হয় তোফাজ্জলের ত্রাসের রাজত্ব। সেই তোফাজ্জলের মৃত্যুর পর মীর হোসেন মীরুর রাজত্ব শুরু হয়  এবার আরেক আতঙ্ক হয়ে দেখা দিয়েছে আলাউদ্দিন হাওলাদার। দলীয় প্রভাবে আলাউদ্দিন হাওলাদার নানা অপকর্ম করে বেড়াচ্ছেন। কেউ প্রতিবাদ করলেই তাকে তার সন্ত্রাসী বাহিনী অথবা মিথ্যে মামলার ভয় দেখিয়ে হয়রানি করা সহ জমিজমা নিয়ে নানা ঝামেলায় ফেলে দেন। যার ফলে অনেকেই তার বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস পান না।

এ বিষয়ে জানতে চাইলে ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মিজানুর রহমান বলেন, বাকি আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। আমাদের কাছে আসামী, আসামী-ই। সে যেই হোক না কেন তাকে গ্রেফতার করা হবে।

প্রসঙ্গত, ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের শাহী মহল্লা এলাকা থেকে গত ২০১৯ সালের ১২ ডিসেম্বর শফিকুল ইসলামের বাড়ি থেকে দুটি ছাগল চুরি হয়। পরে মুন্সিগঞ্জ থেকে ছাগল উদ্ধারসহ দুজনকে আটক করা হয়। ১ জানুয়ারি তাদেরকে নিয়মিত মামলা দায়েরের মাধ্যমে কোর্টে প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!