নারায়ণগঞ্জশনিবার , ১৫ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় নাশকতার অভিযোগে ১২৪ জনের বিরুদ্ধে মামলা

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৫, ২০১৮ ১১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লায় নাশকতার অভিযোগে বিএনপি ও জামায়াতে ইসলামীর ৬৫ জনকে গ্রেপ্তার দেখিয়ে ৫৫ জনকে অজ্ঞাতনামা আসামী করে ১২৪ জনের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করেছে পুলিশ। ১৪ ডিসেম্বর শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানার এস আই কামরুল হাসান ও এস আই শাফীউল আলম বাদী হয়ে মামলা দুটি দায়ের করেন। মামলায় আসামীর কাছ থেকে ১৮টি ককটেল এবং ৩৫টি জিহাদী বই উদ্ধার দেখানো হয়েছে। মামলায় বিএনপি নেতা খোরশেদ, স ম নুরুল ইসলাম, রাশেদুল ইসলাম রশু, ও রোজেলকে পলাতক উল্লেখ করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সুপার স্টার বাল্বের মালিক ইব্রাহীম এবং মোল্লা সল্টের মালিক মোঃ খবির উদ্দিন মোল্লা সহ ৬ জনের পৃষ্ঠপোষকতায় নারায়ণগঞ্জে জামায়াত শিবির সংগঠিত হয়ে নাশকতা সহ গার্মেন্ট শিল্পে অস্থিতিশিল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করে আসছে। তারা নারায়ণগঞ্জ ফাজিল মাদরাসা এবং পাগলা হাই স্কুলে জিনিয়াস বৃত্তির অন্তরালে নাশকতার পরিকল্পনা নিয়ে জড়ো হয়েছিল।

মামলার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ্ মোঃ মঞ্জুর কাদের জানান, পলাতক আসামীদের গ্রেফতার সহ অজ্ঞাতনামা আসামীদের সনাক্ত করার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!