নারায়ণগঞ্জরবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় পুলিশ দম্পতির বাড়ীতে দূর্ধর্ষ চুরি

Alokito Narayanganj24
জানুয়ারি ১৭, ২০২১ ৮:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লায় পুলিশ দম্পতির বাড়ীতে সংঘটিত হয়েছে দূর্ধর্ষ চুরির ঘটনা।অজ্ঞাত চোরের দল ফ্ল্যাটের তালা ভেঙ্গে নগদ ৭৫ হাজার টাকা তিন ভরি স্বর্নালংকার সহ লুট করে করে নিয়ে গেছে প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল। ঘটনাটি ঘটেছে শনিবার (১৬ জানুয়ারী)রাতে ফতুল্লা থানার পুলিশ লাইন টাগারপাড় এলাকায়।

এ ঘটনায় জেলা পুলিশ লাইনে কর্মরত দোলন আক্তার(২৩) বাদী হয়ে ফতুল্লা থানায় একটি চুরির মামলা দায়ের করছে।

ফতুল্লা থানায় দায়ের করা মামলায় উল্লখ্য করা হয়েছে যে,মামলার বাদি ও তার স্বামী মোঃ রাব্বি মোল্লা পুলিশ কনেস্টেবল হিসেবে তারা উভয়েই জেলা পুলিশ লাইনে কর্মরত রয়েছে এবং স্ব পরিবারে ফতুল্লা থানার পুলিশ লাইন টাগারপাড়স্থ জান্নাত ভিলার ৫ম তলার পূর্ব পার্শ্বের ফ্ল্যাটে বসবাস করছে।শনিবার রাত আটটায় সে ও তার স্বামী ফ্ল্যাটটি তালাবদ্ধ করে তাদের কর্মস্থলে চলে যায়। রাত দশটার দিকে বাদি বাসায় ফিরে এসে দেখতে পায় যে তার ফ্ল্যাটের তালা ভাঙ্গা দরজা খোলা।ভিতরে প্রবেশ করে দেখতে পায় যে অজ্ঞাত চোরের দল তার ঘরে থাকা নগদ ৭৫ হাজার টাকা,তিন ভরি স্বর্নালংকার ও 5S মডেলের আইফোন চুরি করে নিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!