নারায়ণগঞ্জরবিবার , ৯ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় প্রেমিকাকে ধর্ষনের অভিযোগে তরুন গ্রেফতার

Alokito Narayanganj24
মে ৯, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ  জেলার সদর উপজেলার ফতুল্লায় প্রেমিকাকে ধর্ষনে হেলাল নামে এক তরুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। রোববার ফতুল্লা মডেল থানা পুলিশ এ মামলা গ্রহন করে তরুনকে গ্রেফতার দেখায়।

গ্রেফতারকৃত হেলাল বরগুনা জেলার আমতলী থানার কড়াইবাড়ী গ্রামের শাহিন মিয়ার ছেলে। সে ফতুল্লার পোষ্ট অফিস রোড এলাকার আওয়াল মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

পুলিশ জানায়, মোবাইলের রং নাম্বারে দুই মাসের পরিচয়ে ফারজানা আক্তার লিজা ও হেলালের মধ্যে প্রেম ভালোবাসা হয়। আর এ ভালোবাসায় ১০ এপ্রিল তরুনী ছুটে আসেন সাভার থেকে ফতুল্লায় প্রেমিক হেলালের ভাড়া নেয়া বাসায়। এরপর থেকে বিয়ের প্রলোভনে তারা একাধীকবার শারীরিক সম্পর্কে মিলিত হয়। পরে ৮ মে তরুনী জানতে পারেন হেলাল বিবাহীত। তার স্ত্রী আছে। এদিন দুপুরে লিজা সাভারে চলে যাওয়ার পথে রাজধানীর পোস্তগোলা এলাকায় পৌছালে হেলাল তার পথরোধ করে টানা হেচরা করে। তখন তরুনী উপস্থিত লোকজনকে জানালে তারা দুজনকে আটক করে কদমতলী থানা পুলিশের কাছে সোর্পদ করেন।

এরসত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান,তরুন-তরুনীর শারীরিক সম্পর্কের ঘটনাস্থল ফতুল্লায়। এজন্য কদমতলী থানা পুলিশ আমাদের থানায় তাদের দুজনকে নিয়ে আসেন। এবিষয়ে তরুনীর লিখিত অভিযোগে মামলা গ্রহন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!