নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামীর পর স্ত্রীও চলে গেলেন

Alokito Narayanganj24
জানুয়ারি ১৬, ২০২০ ৫:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বিয়ের দুই মাসের মাথায় বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে দগ্ধ হন এক নবদম্পতি। দগ্ধ হওয়ার তিনদিন পর বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভোর ৪টার দিকে মাহাবুল ইসলাম (২৫) ও সকাল ৬টার দিকে রুনিয়া আক্তার খাদিজা (২০) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে সোমবার (১৩ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার শাসনগাঁও এলাকায় বৈদ্যুতিক তারের সঙ্গে জড়িয়ে নবদম্পতি দগ্ধ হন।

নিহতরা হলেন— ময়মনসিংহের ফুলপুর উপজেলার গোপপুর এলাকার আবুল কালামের ছেলে মাহাবুল ইসলাম (২৫) ও তার স্ত্রী রুনিয়া আক্তার খাদিজা (২০)। তারা ফতুল্লার শাসনগাঁও এলাকার মিজানুর রহমানের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।

জানা যায়, গত ১৩ জানুয়ারি দুপুরে ফতুল্লার শাসনগাঁও এলাকার ওহাব সরদারের বিল্ডিংয়ের ছাদে কাপড় শুকাতে যান রুনিয়া আক্তার খাদিজা। তিনি ছাদে ওঠার সঙ্গে সঙ্গে বিল্ডিংয়ের ওপর দিয়ে যাওয়া এক লাখ ৩৩ হাজার ভোল্টের বৈদ্যুতিক তার তাকে চুম্বকের মতো টেনে নেয়। এ সময় বিদ্যুৎস্পৃষ্টে খাদিজার গায়ের জামায় আগুন ধরে যায়। রুনিয়ার চিৎকারে তাকে বাঁচাতে স্বামী মাহাবুল ইসলাম দ্রুত ছাদে ওঠেন। তাকে কোলে করে নিচে নামার সময় শক্তিশালী বিদ্যুতের তার তাকেও টেনে নেয় এবং তিনিও দগ্ধ হন।

নিহত মাহাবুল ইসলামের মামা আলিম উদ্দিন জানান, মাহাবুল ইসলাম বিসিকের একটি গার্মেন্টে চাকরি করত। রুনিয়াও একই এলাকার একটি গার্মেন্টে চাকরি করত। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত দুই মাসে আগে বাবা-মায়ের অবাধ্য হয়ে তারা বিয়ে করে সংসার বাঁধে। ১৫ দিন হলো মাহাবুল ইসলামের পরিবার তাদের বিয়ে মেনে নেয়। কিন্তু বিয়ের দুই মাসের মাথায় তাদের মর্মান্তিক মৃত্যু হলো।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানি। কিন্তু তারা মারা গেছে কি-না পরিবারের পক্ষ থেকে কেউ জানায়নি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!