নারায়ণগঞ্জরবিবার , ১৯ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় বিদ্যুৎ মিস্ত্রী খুন: ঘাতকের স্বীকারোক্তি

Alokito Narayanganj24
জানুয়ারি ১৯, ২০২০ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :ফতুল্লায় বৈদ্যুতিক মিস্ত্রি আব্দুর রহিমকে (৩৫) কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ঘাতক সাদ্দাম হোসেন আসিফ (২৯) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্ধি দিয়েছে। আদালতে সে হত্যার কথার স্বীকার করে ঘটনার বর্ণনা দিয়েছে।

 

রোববার (১৯ জানুয়ারি) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালত আসিফে এ স্বীকারোক্তি রেকর্ড করেন। এ মামলায় আলামত নষ্টের অভিযোগে আসিফের মা রাজিয়া ও খালা সুলতানাকেও গ্রেফতার করা হয়।

 

শুক্রবার রাতে মাসদাইর গুদারাঘাট এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিদ্যুৎ মিস্ত্রী আব্দুর রহিমকে কুপিয়ে খুন করা হয়। ওই রাতেই আসিফকে মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ির পাঁচগাও, মা রাজিয়াকে মাসদাইর ও খালা সুলতানাকে কাশীপুরের নরসিংপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

নিহত বিদ্যুৎ মিস্ত্রী আব্দুর রহিম মাসদাইর গুদারাঘাট এলাকার ইমান আলীর ছেলে। আব্দুর রহিমের খুনের ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

 

মামলার তদন্ত কর্মকর্তা ও ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন আসিফের ১৬৪ ধারায় জবানবন্ধির বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ঘটনার অল্প সময়ে আসামীদের গ্রেফতার ও আদালতে স্বীকারোক্তি আদায় করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!