নারায়ণগঞ্জবুধবার , ২৮ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্র‍ীর আত্মহত্যা

Alokito Narayanganj24
অক্টোবর ২৮, ২০২০ ৬:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃমায়ের সাথে অভিমান করে কলেজ ছাত্র‍ী তামান্না (১৮) আত্মহত্যা করেছে।মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত ৯টার দিকে ফতুল্লার দেওভোগ নূর মসজিদ এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের বাবা আফজাল হোসেন জানান, তামান্না নারায়ণগঞ্জ মর্গ্যান স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। মঙ্গলবার বিকেলে তামান্নার সাথে তার মায়ের কথা কাটাকাটি হয়। এরপর থেকে তার মেয়ে অভিমান করে ঘরের দরজা আটকে বসে ছিল। রাতে অনেক ডাকাডাকির পরও তামান্না রুমের দরজা খুলছিল না। এ সময় তা মা জানালা দিয়ে দেখতে পায় তামান্না গলায় শাড়ি প্যেঁচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে। এরপর তামান্নার মায়ের চিৎকার শুনে আশপাশের মানুষ এসে তার নিথর দেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন বলেন, মায়ের সাথে অভিমান করে তামান্না আত্মহত্যা করেছে বলে দাবি করেছে নিহতের পরিবার। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্র‍হণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!