নারায়ণগঞ্জবুধবার , ২৪ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শূন্য পদে উপনির্বাচন ৯ মার্চ

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০২৪ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শূন্য পদে উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

বুধবার নির্বাচন কমিশনের নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচীব এম. মাজহারুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ওই ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতির তথ্যানুযায়ী, আগামী ৯ মার্চ ব্যালট পেপারে উপ-নির্বাচনের মাধ্যমে শুন্য পদে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৩ ফেব্রুয়ারী (মঙ্গলবার), মনোনয়নপত্র বাছাই ১৫ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার), আপিল দায়ের ১৯ ও ২০ ফেব্রুয়ারী(সোম-মঙ্গলবার), প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ ফেব্রুয়ারী, প্রতিক বরাদ্দ ২৩ ফেব্রুয়ারী, এবং ৯ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে।

এছাড়া বিজ্ঞপ্তির তথ্যানুসারে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের পিরোজপুরের ৩নং ওয়ার্ডের সদস্য, মোগরাপাড়ার ৯নং ওয়ার্ডের সদস্য, বন্দরের মদনপুরের ১নং ওয়ার্ড সদস্য ও ৩নং ওয়ার্ড এর সংরক্ষিত সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!