নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ

Alokito Narayanganj24
জানুয়ারি ২, ২০২০ ১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বই উৎসবে কোমলমতি শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই বিতরণ করেছে ফতুল্লা পাইলট উচ্চ বিদ্যালয়। বুধবার ১ জানুয়ারি সকালে পাগলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বছরে বই বিতরণ করেন স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন। বই বিতরণ অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন, সহকারী প্রধান শিক্ষক আফরোজা।

স্কুলের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ ছিল বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই পৌঁছে দিতে। আমরা তার সার্বিক নির্দেশনায় বই তুলে দিতে পেরেছি। আলোর নীচে অন্ধকার থাকলে ভাল লাগেনা। তোমরা আলোকিত মানুষ হবে এটাই চাই। এজন্য তোমাদের ঠিকমত পড়ালেখা করতে হবে। এ সময় শিক্ষাবান্ধব এই সরকারের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যের বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও স্কুল ম্যানেজিং কমিটির দাতা সদস্য হাজ্বী ফরিদ আহমেদ লিটন, সদস্য দুলাল সিদ্দিকি, তাজুল ইসলাম, মোঃ জামান ও স্কুল ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন, স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও শিক্ষার্থীদের সঙ্গে আসা অভিভাবকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!