নারায়ণগঞ্জরবিবার , ১২ জানুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা প্রেস ক্লাবে সাংবাদিক শাহীন চৌধুরীর জন্য দোয়া

Alokito Narayanganj24
জানুয়ারি ১২, ২০২০ ১২:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম সাংবাদিক শাহিন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় ফতুল্লা প্রেস ক্লাবে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১১ জানুয়ারি বাদ যোহর ফতুল্লা প্রেস ক্লাব মিলানায়তনে এই মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ ওবায়েদ উল্লাহ, সাধারণ সম্পাদক আবদুর রহিম, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, ফতুল্লা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক রিয়াদ মোঃ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, দপ্তর সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল, অর্থ সম্পাদক সেলিম হোসেন, কার্যকরী কমিটির সদস্য রুহুল আমীন প্রধান, আঃ আলিম লিটন, পিয়ার চাঁন, আবুল কালাম আজাদ, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, প্রেস ক্লাবের সদদ্য আলী, হারুন অর রশিদ সাগর, মোঃ বদিউজ্জামান, রাশেদুল ইসলাম, মেহেদী হাসান রাসেল, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সদস্য শফিকুল ইসলাম জনি, জামিল হোসেন, জামান খান, আরিফ, সৈয়দ মিজানুর রহমান, কাজী আঃ করিম, হুমায়ুন খন্দকার, আসলাম চাকলাদার প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!