নারায়ণগঞ্জশনিবার , ৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লা মডেল থানায় এপ্রিলে ১৩৪ মামলা, সাড়ে ১২লাখ টাকার মাদক উদ্ধার

Alokito Narayanganj24
মে ৪, ২০১৯ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা মডেল থানার মাসিক অপরাধ হালচিত্রে গত এপ্রিল মাসের ৩০ দিনে বিভিন্ন অপরাধে দুইটি হত্যাসহ মোট মামলা রুজু হয়েছে ১৩৪টি। এর মধ্যে মাদক জনিত মামলা রুজু হয়েছে ৮১টি। ৮১টির মধ্যে ফতুল্লা থানা পুলিশের ৬৫টি মাদক মামলা। এই মাসে ফতুল্লা মডেল থানা পুলিশ ১২ লাখ ৬৮ হাজার ৮শ’ ৫০ টাকার বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার করেছে থানা পুলিশ। এপ্রিল মাসে অপমৃত্যু মামলা রুজু হয়েছে ৮টি। ফতুল্লা মডেল থানার সার্বিক বিষয় আইন শৃঙ্খলা আগের তুলনায় অনেকটা অবন্নতি এমনটাই বলছেন এলাকাবাসী ও ব্যবসায়ী মহল। তবে পুলিশের দাবী আইন শৃঙ্খলা আগের মতো স্বাভাবিক রয়েছে।

ফতুল্লা মডেল থানার ষ্টেটম্যান অফিসার এ,এস,আই মাহমুদুল ইসলাম জানান, ফতুল্লা মডেল থানায় গত এপিল মাসের ৩০ দিনে মোট ১৩৪টি মামলা রুজু হয়েছে। মামলাগুলো হলো- হত্যা (খুন) ২টি, ধর্ষণ ৬টি, নারী ও শিশু নির্যাতন ও যৌতুকসহ ৫টি, অপহরণ ৩টি, চুরি মামলা ৭টি, মারামারি (আদার সেকশন) মামলা ১৭টি, মাদকদ্রব্য মামলা ৮১টি। এর মধ্যে থানার মাদক মামলা ৬৫টি। পুলিশ আক্রান্ত ১টি, অস্ত্র উদ্ধার মামলা ২টি। এই মাসে অপমৃত্যূ মামলা রুজু হয়েছে মোট ৮টি।

ফতুল্লা থানা পুলিশ কর্তৃক উদ্ধার জনিত মাদকদ্রব্য হলো, ১৬৯৮ পিস ইয়াবা ট্যাবলেট, হেরোইন ৭৩.৫ গ্রাম, গাঁজা ৪ কেজি ৯শ ৫০ গ্রাম। ফতুল্লা মডেল থানা পুলিশ মোট ১২ লাখ ৬৮হাজার ৮শ‘৫০ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ।

ফতুল্লা থানা পুলিশ আরো জানান, গত এপিল মাসে থানা পুলিশ জিআর ওয়ারেন্ট তামিল ৫৩টি এবং সিআর তামিল করেছে ৩৫টি। আদলাত কর্তৃক সাজা দেয়া ওয়ারেন্ট তামিল ১টি। নন এফআই আর ১১টি।

ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ আসলাম হোসেন জানান, তার থানার অফিসারের সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। আগের তুলনায় অফিসারের সংখ্যা অনেক কম। তারপরও তার থানাধীন এলাকায় মাদক ও ক্রাইম নিয়ন্ত্রণে আছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!