নারায়ণগঞ্জশনিবার , ১৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফেইসবুক গ্রুপের পক্ষে অনাথ শিশুদের মাঝে নতুন বস্ত্র

alokitonarayanganj
অক্টোবর ১৩, ২০১৮ ১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকের জনপ্রিয় গ্রুপ ‘দুর্গাপূজা নারায়ণগঞ্জ’ থেকে শারদীয় দুর্গোৎসবের আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতে অনাথ শিশুদের মাঝে বস্ত্র বিতরন করা হয়েছে।

শুক্রবার (১২ অক্টোবর) নারায়ণগঞ্জ রামঠাকুর মন্দিরে দূর্গাপূজা নারায়ণগঞ্জ গ্রুপ থেকে অনাথ শিশুদের মাঝে বস্ত্র বিতরন করে গ্রুপের সদস্যরা। ‘বোধন থেকে বিসর্জন থাকবে আমাদের আয়োজন’ এই স্লোগান নিয়ে ফেসবুক গ্রুপ দুর্গাপূজা নারায়ণগঞ্জ ২০১১ সাল থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। ৮ বছর যাবত গ্রুপটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে গ্রুপের সদস্য ৯০০০ এর বেশি।

গ্রুপ এডমিন রিপন সাহা বলেন, ‘বোধন থেকে বিসর্জন থাকবে আমাদের আয়োজন’ এই স্লোগান নিয়ে আমরা আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করি। আমরা সবসময় চেষ্টা করি সনাতন ধর্মের পুরানো ইতিহাস তুলে ধরতে। আর এই প্রথম দুর্গাপূজা উপলক্ষে আমরা অনাথ শিশুদের মাঝে বস্ত্র বিতরনের মাধ্যমে আমাদের সামাজিক কর্মকান্ড শুরু করলাম। ভবিষ্যতে আমরা এরকম আরও সামাজিক সহযোগিতামূলক কাজে জড়িত থাকার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে এই প্রথমবার আরেকটি জনপ্রিয় ফেসবুক পেজ ‘দেখবে ঠাকুর তুমিও’ পেজের সদস্যদের সাথে একত্রিত হয়ে এবারের নারায়ণগঞ্জের পূজার সর্বশেষ খবর বিশ্ববাসীর কাছে তুলে ধরব। বর্তমানে এই গ্রুপের সাহায্যে পৃথিবীর বিভিন্ন প্রান্তে সনাতন ধর্মাবলম্বীরা প্রতিনিয়ত বিভিন্ন পূজা সম্পর্কে অবগত হতে পেরেছে।

এই বস্ত্র বিতরন আয়োজনে গ্রুপের পাশে থেকে সহযোগিতা করার জন্য শ্রী বিধান সরকার, শ্রী মিঠুন মোদক, শ্রী তাপস চন্দ্র পাল এবং আকাশ দেবনাথ কে গ্রুপের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন রিপন সাহা।

এসময় উপস্থিত ছিলেন গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন সজীব দে এডমিন প্যানেলের সদস্য রিপন সাহা, আশীষ সাহা, সমরজীত সাহা, গোপাল সাহা, অনিক বিশ্বাস শুভ, জয়ন্ত দাস।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গ্রুপ মডারেটর শুভ্রদ্বীপ সরকার, অপূর্ব সাহা, অর্পিতা সূত্রধর, আনান কুমার সাহা, জয় সাহা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!