নারায়ণগঞ্জরবিবার , ১৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফের রিমান্ডে হত্যাকারী নুর হোসেন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৭, ২০১৯ ৯:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জ ভোলাবে অজ্ঞাতনামা ভিকটিমের হত্যা মামলার অপরাধে আসামী মোঃ নুর হোসেনকে ফের রিমান্ডে পুলিশ। রোববার (১৭ ফেব্রুয়ারি) সকালে আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ কাওসার আলম এর আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামী হলেন- সুলপিনা পূর্বাচল উপশহর ৮নং সেক্টর এলাকার আবু হানিফের ছেলে মো. নুর হোসেন (৩৬)।

এর আগে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামী মো. নুর হোসেনকে ১৪ ফেব্রুয়ারি ২ দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে আজ ফের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠানো হয়।

রূপগঞ্জে থানার পুলিশ পরির্দশক মোঃ কাইউম বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশে আসামীকে রিমান্ডে নিলে আসামী এককে সময় একেক কথা বলে এবং মামলার অগ্রগতি মুলক কিছু তথ্য দিয়েছে তা যাচাই বাছাই করা হচ্ছে। এছাড়াও আসামীর বিরুদ্ধে রুপগঞ্জে থানায় ৫টি মামলা রয়েছে এ তথ্য প্রকাশ করেছে। তাই সুষ্ঠু প্রাথমিক তদন্তের স্বার্থে আসামীকে ফের রিমান্ডে নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, ২০১৮ সালে ১৬ মে সকাল ১০টায় রূপগঞ্জ থানাধীন কাঞ্চন মায়ার বাড়ী বাসষ্ট্যান্ডের পশ্চিম পাশে ২৮ বছরের একজন অজ্ঞাতনামা পুরুষের লাশ পরে ছিল। সে সময় ঘটনাস্থলে উপস্থিত লোকজনের স্বাক্ষী প্রমানের ভিত্তিতে তদন্ত করে আসামীকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!