নারায়ণগঞ্জশুক্রবার , ২৯ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলীতে রফিক গংদের হামলায় গৃহবধু ময়না জখম

Alokito Narayanganj24
মার্চ ২৯, ২০১৯ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলীর লক্ষীনগর পূর্বপাড়া এলাকায় রফিকুলগংদের হামলায় গুরুতর জখম হয়েছে ময়না নামে এক গৃহবধু। এ ব্যাপারে ময়না বেগম ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এসআই ইলিয়াস হোসেন ঘটনা স্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্ত থাকার কথা বলেছেন।

অভিযোগে লক্ষীনগর পূর্বপাড়া এলাকার জহিরের স্ত্রী ময়না বেগম উল্লেখ করেন বিবাদী একই এলাকার মৃত মুসলিমের পুত্র রফিকুল ইসলাম, তার পুত্র রাজু ও স্ত্রী শান্তির সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। রফিক সহ বিববাদীরা আমাদের বাসা হতে তাড়ানোর চেষ্টা ও পায়তারা করে আসছে।

বিবাদীরা আমাকেসহ আমার পরিবারের সদস্যদের গালিগালাজ মারধরের চেষ্টা করত।

ঘটনার দিন ২৭/৩/২০১৯ ইং তারিখ বিবাদী রফিক, রাজু ও শান্তি আমার ভাসুর আসাদ ভান্ডারীকে প্রাননাশের হুমকি দেয়। আমি প্রতিবাদ বিবাদী রাজু লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়লে রক্তাক্ত অবস্থায় স্বজন রা উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। যাবার বেলা বিবাদীরা ১ ভরি ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায় এবং আমাকে সহ পরিবারের সবাইকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।

বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলীকে উভয় পক্ষ জানিয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!