নারায়ণগঞ্জসোমবার , ২৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরের কামতাল ফাঁড়ির পাশেই হালিমের জমজমাট জুয়ার আসর!!

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০১৮ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দর উপজেলার কামতাল এলাকার ফাড়িঁর শত গজ দুরত্বের মাঝেই চিহিৃত জুয়ারী আবদুল হালিমের জুয়ার আসর চলছে বলে অভিযোগ পাওয়া গেছে। ব্যাপক তথ্যানুসন্ধানে ও এলাকাবাসী সুত্রে জানা যায়, স্থানীয় সাবেক মেম্বার জর্জ মিয়ার ভাই রজ্জব আলী প্রত্যক্ষ মদদে ও সহযোগিতায় শহরের চিহিৃত জুয়ারী আবদুল হালিম তার সাঙ্গপাঙ্গদের নিয়ে কামতাল ফাড়িঁর অদূরেই চালাচ্ছে অবৈধ এ জুয়ার আসরটি। প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত চলছে হালিমের এ জুয়ার আসরটি।

স্থানীয়দের দাবী কামতাল তদন্ত কেন্দ্র (ফাড়িঁ) টি জুয়ার স্পট থেকে মাত্র একশত হাত দুরে। পুলিশের নাকের ডগায় কিভাবে প্রকাম্যে এ ধরনের জুয়া খেলা হয় তা আমাদের বোধগম্য হচ্ছেনা। এ দিকে অবৈধ এ জুয়ার বোর্ডটি বন্ধ করাতো দুরের কথা উল্টো হালিম স্থানীয়দের দাম্ভিকতার সহিত বলে বেড়ান তিনি নাকি প্রশাসন ও স্থানীয় প্রতিনিধিদেরকে ম্যানেজ করেই চালাচ্ছেন এ জুয়ার আসরটি। তাদের দাবী অবৈধ এ জুয়ার বোর্ডটির ফলে স্থানীয় বিভিন্ন বয়সী যুবক ও পেশাজীবিরা জুয়ায় আসক্ত হয়ে নিজের পাশাপাশি তাদের পরিবারকেও ধ্বংসের দিকে নিয়ে যাবে।

এ বিষয়ে জুয়া বোর্ডের মালিক আবদুল হালিমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি একা নন কয়েকজন পাটনার রয়েছে এখানে। নিজেকে ব্যারিষ্টারের পিতা পরিচয় দিয়ে হালিম আরও বলেন,থানা ও ডিবি পুলিশ এবং স্থানীয় প্রভাবশালীদের সার্বিক সহযোগিতায় এবং তাদেরকে ম্যানেজ করেই এটা চালু করেছি। তাছাড়া নারায়ণগঞ্জ শহরে বিভিন্ন পেশাজীবি মানুষের সাথে আমার সুসর্ম্পক রয়েছে। এছাড়াও জুয়ারী হালিমের জুালকুড়ির বাড়িতে গরুর খামারের পাশে একটি জুয়ার বোর্ড রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে কামতাল ফাড়িঁর ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ভাই আমি ৫ ওয়াক্ত নামাজ পড়ি। আমি উক্ত জুয়ার বোর্ডটি সর্ম্পকে কিছুই জানিনা এবং আমি জুয়া ও দেহ ব্যবসা থেকে কোন টাকা-পয়সা খাইনা।

উল্লেখ্য যে, জুয়ারী আবদুল হালিম আলোচিত সেভেন মার্ডারের নায়ক নূও হোসেনের মাদক স্পট ও জুয়ার আসর দেখভালের অন্যতম সেনাপতি ছিলেন।

স্থানীয় বাসিন্দারা, কামতাল এলাকায় অবস্থিত জুয়ার বোর্ডটি বন্ধে দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করের্ন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!