নারায়ণগঞ্জসোমবার , ৩ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে অত্যাচারী স্বামীর বিরুদ্ধে স্ত্রীর জিডি

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০১৮ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে উশৃঙ্খল স্বামীর অত্যাচার সইতে না পেরে স্ত্রী নাসরিন আক্তার বন্দর থানায় একটি জিডি এন্ট্রি করেছেন। সোমবার দুপুরে স্ত্রী নাসরিন আক্তার বাদী হয়ে স্বামী মোঃ মাসুম বিল্লাহকে আসামী করে এ জিডি এন্ট্রি করেন।

জানাগেছে, বন্দর থানাধীন ২৪নং ওয়ার্ড চৌরাপারা এলাকার মোঃ ইয়াকুব মিয়ার মেয়ের সাথে বিগত ১৫ বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক সোনারগাঁ থানাধীণ লম্বাদরদী গ্রামের আব্দুল মন্নাফ মিয়ার ছেলে মাসুম বিল্লাহ বিবাহ হয়। বিয়ের পর থেকেই মাসুম বিল্লাহ মাদকসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে। বিভিন্ন প্রতিষ্ঠান, ফ্যাক্টরী, পরিবহন সেক্টর, উপজেলা, থানা এলাকায় নিজেকে সংবাদকর্মী পরিচয় দিয়ে ভূক্তভোগীদের কাছ থেকে মোটা টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে।

বিগত সময়ে সোনারগাঁ থানা পুলিশ তাকে ইয়াবা সেবনের দায়ে একাধিকবার গ্রেফতারও করেছিল। তাদের দাম্পত্ত জীবনে ৩টি সন্তানও রয়েছে। বিভিন্ন সময় নেশাগ্রস্ত অবস্থায় মাসুম বিল্লাহ তার স্ত্রী নাসরিন বেগমকে বেদম পিটিয়ে অমানুষিক নির্যাতন করে। মাসুম বিল্লাহ ও তার স্ত্রী নাসরিন বেগমকে নিয়ে একাধিকবার স্থানীয়ভাবে শালিশ মিমাংসা করলেও মাদকসেবী মাসুম বিল্লাহর নির্যাতনের হাত থেকে রেহাই পাচ্ছেনা তার স্ত্রী নাসরিন বেগম। মাদকসেবী স্বামীর নির্যাতনের হাত থেকে বাচতে গত ৫মাস পূর্বে সন্তানদের সঙ্গে নিয়ে পিত্রালয়ে চলে আসে স্ত্রী নাসরিন বেগম।

গত শনিবার রাত ১০টায় মাসুম বিল্লাহর ব্যবহৃত ০১৯৯১৮৮০৭৬৮ নাম্বারে ফোন দিয়ে স্ত্রী নাসরিন বেগমকে অকথ্য ভাষায় গালমন্দসহ প্রাণ নাশের হুমকি প্রদান করে। তার স্ত্রী নাসরিন বেগম সন্তানদের নিয়ে চরম মানবেতর জীবন যাপনসহ শংকায় বসবাস করছে।

এ ব্যাপারে স্ত্রী নাসরিন বেগম ও তার সন্তানদের নিরাপত্তার স্বার্থে স্বামী মাসুম বিল্লাহর বিরুদ্ধে বন্দর থানায় একটি জিডি এন্ট্রি করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!