নারায়ণগঞ্জরবিবার , ২৮ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আদর্শ সপ্রাবি’তে বিজয় ফুল উৎসব

alokitonarayanganj
অক্টোবর ২৮, ২০১৮ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বাংলাদেশ সরকারের নির্দেশে নতুন প্রজন্মের কাছে মহান মুক্তিযুদ্ধের চেতনা উপলদ্ধি এবং শিক্ষার্থীদের সংগ্রামী ইতিহাস জানানোর লক্ষে বন্দরের ৫১নং সোনাকান্দা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী বিজয় ফুল তৈরি প্রতিযোগীতা ও বিজয় ফুল উৎসব অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ৯টায় বিদ্যালয়ের জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে প্রতিযোগীতার উদ্বোধন ঘোষণা করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজেদা বেগম।

এ সময় বিজয় ফুল তৈরি,গল্প রচনা,কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাংকন, একক অভিনয়সহ নানা বিষয় নিয়ে অনুষ্ঠানটি সৌন্দর্য মূখরিত হয়। এ উৎসব প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার প্রদানসহ বিদ্যালয়ের সকল শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

এ সময় বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজেদা বেগম ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আহাম্মদ, সহকারী শিক্ষক শেখ কামাল, নুর জাহিদ বাদল, শাহ আলম, নিপা আক্তার, বিবি কুলসুম ও বিদ্যালয়ের দপ্তরী রুবেল মিয়া।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!