নারায়ণগঞ্জসোমবার , ২৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের ‌‌‌‘সচেতনতা’ শীর্ষক আলোচনা

Alokito Narayanganj24
নভেম্বর ২৬, ২০১৮ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের বন্দর জোনের উদ্যোগে ‘শরিয়াহ্ সচেতনতা’ শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে বন্দর বাজারস্থ মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন খান সবুজ মিয়ার বিল্ডিংয়ের ৩য় তলায় আল আরাফাহ ব্যাংকে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল-আরাফাহ ইসলামী ব্যাংক ঢাকা সাউথ জুনের এসভিসি ও জোনাল হেড মোহাম্মদ আব্দুর রব মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রব মিয়া বলেন, শরীয়াহ নীতিমালা পরিপালন আল-আরাফাহ ইসলামী ব্যাংকিংয়ের প্রাণ। ইসলামী ব্যাংকের সব কার্যক্রমে শতভাগ শরীয়াহ পরিপালন নিশ্চিত করতে হবে। তিনি ব্যাংকার-গ্রাহক নির্বিশেষে সবার প্রতি শরিয়াহ্ পরিপালনে অধিক মনোযোগী হবার উদাত্ত আহ্বান জানান।

আল-আরাফাহ ইসলামী ব্যাংক বন্দর শাখা জুনের এভিপি ও ব্যবস্থাপক সাইফুল ইসলামের সভাপতিত্বে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, ভিপি আল-আরাফাহ ইসলামী ব্যাংক ট্রেনিং এন্ড রিসোর্স ইন্সষ্টিউট তৌহিদ ছিদ্দিকী, নারায়ণগঞ্জ শাখার ব্যবস্থাপক মাহাবুব রহমান,ঢাকা হেড জুনের এফএভিপি সাইফুদ্দিন শিকদার, ঢাকা হেড জুনের এভিপি আবু বকর ছিদ্দিক, বন্দর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন ছিদ্দিকী, বীরমুক্তিযোদ্ধা আইয়ুব আলী।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন নাসিক ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূইয়া, বন্দর কলাবাগ জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব রিয়াজুল হক মজুমদার, কামাল হোসেন, সালাউদ্দিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!