নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৫ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে কাউন্সিলর দুলাল প্রধানকে হত্যা চেষ্টা

alokitonarayanganj
অক্টোবর ২৫, ২০১৮ ১১:৪২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে বিচার শালিশী বৈঠক চলাকালীণ সময়ে কাউন্সিলর দুলাল প্রধানকে হত্যার চেষ্টার ঘটনায় বন্দর থানায় মামলা রুজু করা হয়েছে। বুধবার রাতে জাকির প্রধাণ বাদী হয়ে ৪জন আসামীসহ অজ্ঞাতনামা ৮/১০জনকে আসামী করে একটি মামলা রুজু করা হয়। যার মামলা নং-৫৪(১০)১৮ইং।ধারা-১৪৩/৩২৩/৩০৭/৩৮৯/৫০৬দঃবি

উল্লেখ্য, গত বুধবার বুধবার দুপুরে নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান তার কার্যালয়ে বিচার শালিশী বৈঠক করছিল। ওই সময় একই এলাকার মৃত রোস্তম মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী রনী ও তার সন্ত্রাসী ২ ভাই রাকিব ও মাছুম কাউন্সিলরের কার্যালয়ে অগত্যাই প্রবেশ করে গোলমাল করছিল। কাউন্সিলর দুলাল প্রধাণ তাদের অফিস থেকে বের করে দিতে বলে। কাউন্সিলরের বড় ভাই জাকির প্রধান তাদের বেড়িয়ে যেতে বললে তারা গালমন্দ করে।

পরে মাদক ব্যবসায়ী রনিসহ তার ২ সন্ত্রাসী ভাই রাকিব ও মাছুম ধারালো অস্ত্র নিয়ে বেআইনী ভাবে কাউন্সিলরের কার্যালয়ে প্রবেশ করে হত্যার উদ্দেশ্যে কাউন্সিলরকে কুপিয়ে জখম করার চেষ্টা করে। ওই সময় কাউন্সিলরের ভাই জাকির প্রধান ও অফিস সহকারি মনির হোসেন মাদক ব্যবসায়ীদের বাধা দিলে হামলাকারীরা তাদেরকে পিটিয়ে নগদ ২০ হাজার টাকা ও ২টি মোবাইল ছিনিয়ে নেয়।

এ সময় এলাকাবাসী কাউন্সিলরের উপর হামলার সংবাদে উল্লেখিত সন্ত্রাসীদের উত্তম মধ্যম দেয়। পরে মাদক ব্যবসায়ীদের পক্ষ নিয়ে সাংবাদিক পরিচয়দানকারী আরিফ ভিডিও ধারন করতে গেলে উত্তেজিত জনতা তাকে বাধা দেয়। একপর্যায়ে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে সাংবাদিক পরিচয়দানকারীকে অবরুদ্ধ করে রাখে। অপরদিকে পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই মাদক ব্যবসায়ী রনি ও তার ২ ভাই কৌশলে পালিয়ে যায়।

এ ঘটনায় নাসিক ২৩নং ওয়ার্ডবাসী অভিযুক্ত আসামীদের দ্রুত গ্রেফতারসহ শাস্তি দাবী করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!