নারায়ণগঞ্জশনিবার , ২৬ জুন ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে চাঁদা দা‌বির অ‌ভি‌যো‌গে ৯ জনের বিরুদ্ধে মামলা

Alokito Narayanganj24
জুন ২৬, ২০২১ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বন্দরে এলাকায় অবস্থিত সুরুজ মিয়া স্পিনিং মিলে ৩ লাখ টাকা চাঁদার দাবিতে শ্রমিকদের মারধর ও মিলে ভাংচুর চাঁদা দাবীর অভিযোগে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (২৬ জুন) সকালে স্পিনিং মিলের এডমিন আখলাকুর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এর আগে, গত ২৫ জুন দুপুর ৩টায় উপজেলার কেওটালা এলাকায় মিলের ভেতরে এই ঘটনা ঘটে।

মামলায় অভিযুক্তরা হচ্ছেন, কথিত কিশোর গ্যাং সদস্য সাগর (১৯), ফয়সাল (২২), রবিন (২০), রবিউল (১৮), ইয়াসিন (১৮), জিতু মিয়া (১৯), সাবেন মিয়া (২৭), হাসেম মিয়া (৫৫)।

এঘটনায় ধামগড় ফাঁড়ি পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিত ৮জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মামলার বাদী আখলাকুর রহমান বলেন, গত ২৫ তারিখ দুপুরে শ্রমিকরা লাঞ্চের ছুটিতে বের হবার সময় বিবাদীরা তর্কাতর্কির জের ধরে মারধর করে। পরে মিলের সিকিউরিটি ও কর্মকর্তারা এসে তাদের সরিয়ে দেয়। এরপর বেলা ৩টার দিয়ে বিবাদীরা এসে ৩ লাখ টাকা চাঁদা দাবী করে সিকিউরিটিদের উপর হামলা চালায়। হামলার এক পর্যায়ে মিলের ভেতর প্রবেশ করে ২ লাখ টাকার সুতার বান্ডিল নষ্ট করে।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক মোসাদ্দেক হোসেন জানান, কারখানায় হামলার ঘটনায় বন্দর থানায় গতকাল সন্ধ্যায় অভিযোগ দায়ের করা হয়। আজ সকালে অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!