নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৩ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে চিপস খাওয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ

Alokito Narayanganj24
এপ্রিল ২৩, ২০১৯ ১০:১৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : বন্দরে চিপস খাওয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ করেছে অটোচালক আক্তার হোসেন। অটোচালক আক্তার হোসেন বিবিজোড়া এলাকার ছিদ্দিক মিয়ার ছেলে। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে বন্দর থানায় শিশুটির মা আসমা বেগম বাদী হয়ে অটোচালক আক্তার হোসেনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে বন্দর ইউনিয়নস্থ বিবিজোড়া নিজ বাড়ির আঙ্গিনায় ওই শিক্ষার্থী খেলা করছিল। একই এলাকার ছিদ্দিক মিয়ার লম্পট ছেলে অটোচালক এ সময় ধর্ষক আক্তার হোসেন তাকে চিপস খাওয়ার প্রলোভন দেখিয়ে দূর থেকে ডেকে নিয়ে তার বসতঘরে জোরপূর্বক ধর্ষণ করে ও কাউকে কিছু না বলার জন্য ভয় দেখায়।

পরে ওই শিক্ষার্থী বাড়িতে এসে গোপনাঙ্গে ব্যাথা অনুভব করলে তার মায়ের কাছে পুরো ঘটনাটি খুলে বলে। পরে শিশুটির মা রবিবার (২১ এপ্রিল) বন্দর থানায় এসে অভিযুক্ত আক্তার হোসেনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মঙ্গলবার শিশুটি অসুস্থ্য হলে তার স্বজনরা দ্রুত বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!