নারায়ণগঞ্জসোমবার , ২২ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালী

alokitonarayanganj
অক্টোবর ২২, ২০১৮ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : বন্দরে মাসব্যাপী জাতীয় ইঁদুর নিধন অভিযান ২০১৮ইং উপলক্ষে বর্ণাঢ্য র‌্য্যালী ও উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এবারের প্রতিপাদ্য হল “ঘরের ইঁদুর , মাঠের ইঁদুর, ধ্বংস করে অন্ন। সবাই মিলে ইঁদুর মারি ফসল রক্ষার জন্য”। সোমবার সকালে র‌্য্যালীটি বন্দর উপজেলা প্রাঙ্গণ হতে বন্দরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা বি আর ডি বি হলরুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

বন্দর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কাজী হাবিবুর রহমান। বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা প্রশিক্ষন কর্মকতা শোভন কুমার ধর, নারায়নগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মুরাদুল হাসান।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বন্দর উপজেলা কৃষি অফিসার ড.মোস্তফা এমরান হোসেন। এসময় বক্তারা ইঁদুরের ক্ষতিকর প্রভাব, নিয়ন্ত্রণ কৌশলসহ নানা দিক নির্দেশনা মূলক আলোচনা করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ফারুক আহমেদ, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আবু সাইদ তারেক, উপজেলা সহকারি কৃষি সম্প্রসারণ অফিসার মফিজুল ইসলাম, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার জয়নাল আবেদীন, উপ-সহকারী কৃষি অফিসার হিরালাল দাস, কাজী আশরাফ উদ্দিন, মোঃ মোতালিব মিয়াজী, ফারুক আহমেদে, হেদায়াতুল ইসলাম, নাজমুল ইসলাম, আঃ রউফ, মাহমুদা আক্তার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!