নারায়ণগঞ্জশুক্রবার , ২ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে ট্রাকচাপা ও ক্রেনের তার ছিঁড়ে নিহত ২

Alokito Narayanganj24
ডিসেম্বর ২, ২০২২ ১২:০০ পূর্বাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধিঃ  বন্দরে ট্রাকচাপা ও ক্রেনের তার ছিঁড়ে লোহার প্লেট পড়ে দুজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বন্দর উপজেলার মদনগঞ্জ এলাকার কর্ণফুলি ডকইয়ার্ড ও বুধবার (৩০ নভেম্বর) একরামপুর ইস্পাহানি এলাকার একটি ফ্যাক্টরির ভেতরে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- ডকইয়ার্ড শ্রমিক ইমরান হোসেন (২০), ট্রাকচালক জাহাঙ্গীর পাটুয়ারী (৩৪)।

সূত্রে জানা গেছে, মদনগঞ্জ এলাকায় অবস্থিত কর্ণফুলি ডকইয়ার্ডে ইমরান ক্রেন দিয়ে লোহার প্লেট অন্যত্র সরিয়ে নিচ্ছেন। এ সময় ক্রেনের তার ছিঁড়ে লোহার প্লেট পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে বুধবার রাতে একরামপুর ইস্পাহানি এলাকায় একটি ফ্যাক্টরির ভেতরে ট্রাকে মালামল লোড করা হচ্ছিল। এ সময় ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে অপর ট্রাকচালক জাহাঙ্গীরের মৃত্যু হয়।

নিহত ডকইয়ার্ড শ্রমিক ইমরান কুমিল্লার দাউদকান্দি এলাকার বাসিন্দা। এছাড়া ট্রাকচালক জাহাঙ্গীর ফরিদপুর জেলার বাসিন্দা।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর ছিদ্দিক জানান, ট্রাকচালক জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ডকইয়ার্ড শ্রমিক ইমরানের মরদেহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই পাঠিয়ে দেয় কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!