নারায়ণগঞ্জবুধবার , ২৪ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে তাল বীজ বপন কর্মসূচি শুরু

alokitonarayanganj
অক্টোবর ২৪, ২০১৮ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : বন্দরে তাল বীজ বপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। বর্জ্য নিরোধক ও পরিবেশ বান্ধব হওয়ায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তাল বীজ রোপন নির্দেশনায় চলতি ২০১৭-১৮ইং অর্থবছরে বন্দর উপজেলায় ২০০০টি তাল বীজ রোপনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে বন্দর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। তবে বীজ থেকে শতকরা সামান্য হারে অংকুর বের হওয়া বিবেচনায় ২০০০টি বীজের পরিবর্তে উপজেলায় ১’শ২০ তালের চারা রোপনের সিদ্ধান্ত নিয়েছে তারা।

এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে কলাগাছিয়া ইউনিয়ন ব¬কে কান্দিপাড়া সিরাজ শাহ সড়কের ২পাশে ১০টি চারা রোপনের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি থেকে কর্মসূচির উদ্বোধন করেন নারায়নগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কাজী হাবিবুর রহমান।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা প্রশিক্ষন কর্মকতা শোভন কুমার ধর, নারায়নগঞ্জ জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক মুরাদুল হাসান, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আবু সাইদ তারেক, বন্দর উপজেলা সহকারি কৃষি সম্প্রসারণ অফিসার মফিজুল ইসলাম, উপ-সহকারী উদ্ভিদ সংরক্ষন অফিসার জয়নাল আবেদীন উপ-সহকারী কৃষি অফিসার হিরালাল দাস, কাজী আশরাফ উদ্দিন, মোঃ মোতালিব মিয়াজী, ফারুক আহমেদে, হেদায়াতুল ইসলাম, নাজমুল ইসলাম, আঃ রউফ, মাহমুদা আক্তার প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!